1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেট র‌্যাব-৯ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি Neogel 90 Explosive উদ্ধার । সিলেট কোম্পানীগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আফতাব আলীকে  গ্রেফতার করেছে র‌্যাব-৯ মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক। হবিগঞ্জের চুনারুঘাট থেকে ৪৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্্যাব ৯ সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা জোরদার করেছে সিলেট র‌্যাব-৯ বিশ্ব ডিম দিবস ২০২৪ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তর হবিগঞ্জ এর উদ্যোগে র্্যলী অনুষ্ঠিত। নবীগঞ্জে ৯২ টি পূজার মন্ডপে শান্তি পূর্ণ ভাবে পূজা চলছে। র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার । নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা।

হবিগঞ্জের লাখাই থানায় হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

 

 

অত্র হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ০২ নং মোড়াকরি ইউ/পির অন্তর্গত লক্ষীপুর সাকিনের দু-পক্ষের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অদ্য ২৬-০৪-২০২৩খ্রি. এই গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলে ভিকটিম মোঃ জহিরুল ইসলাম (৩০), পিতা- ক্বারী আবু সিদ্দিক ফিকল বিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় ভিকটিম মোঃ জহিরুল ইসলামকে ব্রাহ্মণবাড়ীয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

 

উক্ত সংবাদ প্রাপ্তির পর অদ্য ২৬-০৪-২০২৩খ্রি তারিখ বুধবার অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি  উক্ত হত্যা ঘটনার মূল রহস্য দ্রুত সময়ের মধ্যে উদঘাটন, আসামী গ্রেফতার ও মামলার যথাযথ তদন্তের লক্ষ্যে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশ সুপার  ভিকটিমের বৃদ্ধ মাকে সান্তনা দেন। তাছাড়াও এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন এবং উক্ত ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন  মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ,  মোহাম্মদ নুনু মিয়া, অফিসার ইনচার্জ, লাখাই থানা, হবিগঞ্জ, মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, হবিগঞ্জ,  চম্পক দাম, পুলিশ পরিদর্শক (তদন্ত), লাখাই থানা, হবিগঞ্জ সহ ও এলাকার গণ্যমান্য লোকজন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park