1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে । ঈদুল আজহাকে সামনে রেখে সারাদেশের ন্যায় ব্যস্ত কামার শিল্পীরা। সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার। ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট! বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়।

নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি।

  • আপডেট সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৯৫ বার পঠিত

 

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি:- নবীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে ১টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৭ মে) ভোর রাতে পৌর এলাকার (৫ নং ওয়ার্ড) এর বড় কান্দি গ্রামে কে বা কাহারা রাতের আধারে খালি ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়। এ ঘটনায় ঘর ও ঘরের ভেতরের আসবাবপত্র পুড়ে চাই হয়ে যায়। রাতে কারেন্ট না থাকা অবস্থায় এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা ছুটে এসে ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসের লোকজন আসার আগে আগেই স্থানীয় এলাকাবাসী মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনেন। তবে, এর আগেই আগুনে ১টি বসত ঘরসহ ঘরে থাকা সব মালামাল জ্বলে নষ্ট হয়ে যায়। ক্ষতিগস্ত সকাল মিয়ার মেয়ে ও স্থানীয় এলাকাবাসী জানান, আগুনের শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ঘর থেকে আমরা কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি। এ ঘটনায় অসহায় সকাল মিয়া ও তার পরিবারের সকল সদস্য নিঃস্ব হয়ে গেছেন।

এ ব্যাপারে এলাকাবাসী আরো জানান, সকাল মিয়া আমাদের গ্রামের অসহায় লোক। সে পেটের তাগিদে ঢাকায় কাজ করে। এই সুযোগে পূর্বের শত্রুতার ধরে কে বা কারা এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে।

 

এ ব্যাপারে অসহায় সকাল মিয়া জানান, তার ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমান প্রায় ২ লক্ষ টাকার হয়েছে। তিনি আরও জানান, আমি পেটের তাগিদে ঢাকায় চাকরি করি। আমার মেয়ে একা বাড়িতে থাকে। আমার মেয়েকে প্রাণে হত্যার জন্য এ ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে। ভাগ্যক্রমে গতকাল আমার মেয়ে ঘরে ছিল না, তাই সে প্রাণে বেঁচে গেছে। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এ এস আই বদরুল হাসান সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এময় উপস্থিত ছিলেন, (৫ নং ওয়ার্ড) এর কাউন্সিলর লুৎফুর রহমান মাখন ও সাংবাদিক মো: সফিকুল ইসলাম নাহিদ, সফিক মিয়া, ইসমত মিয়াসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park