1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের চুনারুঘাট থেকে ৪৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্্যাব ৯ সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা জোরদার করেছে সিলেট র‌্যাব-৯ বিশ্ব ডিম দিবস ২০২৪ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তর হবিগঞ্জ এর উদ্যোগে র্্যলী অনুষ্ঠিত। নবীগঞ্জে ৯২ টি পূজার মন্ডপে শান্তি পূর্ণ ভাবে পূজা চলছে। র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার । নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা। সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছেন সাংবাদিক কন্যা খাতুনে জান্নাত ফাতেমা। হবিগঞ্জের মাধবপুরে ৬০ কেজি গাঁজাসহ দুই নারী পুলিশের হাতে গ্রেফতার। বিশ্ব জলাতঙ্ক দিবস ২০২৪ উপলক্ষে র্্যালী,আলোচনা সভা ও বিনামূল্যে জলাতঙ্ক টিকা প্রদান কর্মসূচি অনুষ্ঠিত।

নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা।

  • আপডেট সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ২৬ বার পঠিত

 

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ নিউ প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট কমিটির আত্মপ্রকাশ। সোমবার (৬ অক্টোবর) দুপুরে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পিপিএম কামাল হোসেনের সভাপতিত্বে থানার সেকেন্ড অফিসার এসআই স্বপন চন্দ্র সরকারের পরিচালনায় এতে, উপস্থিত ছিলেন, নবীগঞ্জ থানার ওসি তদন্ত দুলাল আহমদ। উক্ত মত বিনিময় সভার শুরুতে কমিটির তালিকা প্রদান করা হয়। এতে  বক্তব্য রাখেন, নবীগঞ্জ নিউ প্রেসক্লাবের আহবায়ক ক্বারী আব্দুল কাইয়ুম, সিনিয়র যুগ্ম আহবায়ক বুলবুল আহমেদ,

যুগ্ম আহবায়ক মোঃ সফিকুল ইসলাম নাহিদ, বদরুল ইসলাম, হাসান চৌধুরী, তুহিন আলম রেদুয়ান, সদস্য সচিব বাদল আহমেদ, সদস্য ফরহাদুল ইসলাম, মিল্টন চৌধুরী জয়, আবু তাহের, জুয়েল আহমেদ, ইমরান আহমেদ, লিটন মিয়া, মুতাহের হোসেন শাহনাজ, সুমন মিয়া, সাদিকুল ইসলাম, সংকর পাল, সৈয়দ জুনাব আলী, রাসেল খাঁন, সুলতান মাহমুদ, মাঞ্জার শিকদার। পরে বিকাল বেলা নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর প্রশাষক, ভূমি অফিস ও উপজেলা কৃষি অফিসে উক্ত কমিটির তালিকা দিয়ে হয়েছে।

উক্ত মত বিনিময় সভায় নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পিপিএম কামাল হোসেন বলেন, সংবাদকর্মীরা হচ্ছে জাতীর বিবেক। আপনারা একটি সংবাদ প্রকাশ করার আগে একটু যাচাই বাছাই করে করবে। এবং আমার যদি কোন ভূল হয় তা আমাকে বলবেন। এমন কি যদি আমার কোন পুলিশ কর্মকর্তা কোন দূনীতির সাথে জড়িত থাকে তাহলে আমি প্রমান পেলে সাথে সাথে এর ব্যবস্থা গ্রহণ করবো। যদি কারো কোন অভিযোগ থাকে তাহলে সরাসরি আপনারা আমার সাথে যোগাযোগ করবেন। কিন্তু কোন দালাল চক্রদের নিয়ে থানায় আসবেন না। যদি কোন দালাল নিয়ে আসেন তাহলে আমি এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো। এবং আপনারা যারা সংবাদ মাধ্যমে জড়িত রয়েছেন আপনাদের বলেছি, সামনে দূর্গা পূর্জা আসছে এতে আপনাদের সার্বিক সহযোগীতা কামনা করছি। এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। থানায় মিথ্যা কোন মামলা দিয়ে কাউকে হয়রানি যাহাতে না হয় সেদিকে আমাদের কঠোর নজরদারি রয়েছে। ফেইসবুকে মাধ্যমে গুজব ছড়িয়ে মানহানির কর কোন পোষ্ট করবেননা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park