1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের চুনারুঘাট থেকে ৪৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্্যাব ৯ সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা জোরদার করেছে সিলেট র‌্যাব-৯ বিশ্ব ডিম দিবস ২০২৪ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তর হবিগঞ্জ এর উদ্যোগে র্্যলী অনুষ্ঠিত। নবীগঞ্জে ৯২ টি পূজার মন্ডপে শান্তি পূর্ণ ভাবে পূজা চলছে। র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার । নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা। সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছেন সাংবাদিক কন্যা খাতুনে জান্নাত ফাতেমা। হবিগঞ্জের মাধবপুরে ৬০ কেজি গাঁজাসহ দুই নারী পুলিশের হাতে গ্রেফতার। বিশ্ব জলাতঙ্ক দিবস ২০২৪ উপলক্ষে র্্যালী,আলোচনা সভা ও বিনামূল্যে জলাতঙ্ক টিকা প্রদান কর্মসূচি অনুষ্ঠিত।

সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ২৪ বার পঠিত

 

 

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আবদুল্লাহ বলেছেন, সাংবাদিকদের আর্থিক নিরাপত্তা ও সার্বিক কল্যাণে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট বহুমুখি কর্মপরিকল্পনা গ্রহণ করতে যাচ্ছে। সাংবাদিকদের মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান, বয়োজ্যেষ্ঠ সাংবাদিকদের নিয়মিত বিশেষ সহায়তা, হয়রানিমূলক মামলা মোকাবিলায় আইনী সহায়তাসহ সম্ভব সব রকম কল্যাণমূলক পদক্ষেপ নেওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

আজ (১৫ অক্টোবর) মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৭তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি সাংবাদিক কল্যাণ ট্রস্টের বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরেন। সাংবাদিকদের সমবায় সংগঠনগুলো যাতে সফল হয় সে জন্যে সদস্যদের আরও সচেতন ও সক্রিয় হওয়ার ওপর জোর দেন মুহাম্মদ আবদুল্লাহ। তিনি বলেন, অন্য পেশার সমবায়ীরা সফল নিজেদের ভাগ্যের উন্নয়নের সফল হলেও প্রয়োজনীয় সক্রিয়তা ও উদাসীনতার কারণে সাংবাদিকদের সমবায় সংগঠন উল্লেখ করার মতো সাফল্য অর্জন করতে পারছে না। বর্তমান অন্তর্বর্তী সরকার সাংবাদিকদের কল্যাণে আন্তরিক বলেও তিনি উল্লেখ করেন।

ডিআরইউ বহুমুখি সমবায় সমিতির সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বদরুল আলম চৌধুরীর সঞ্চালনায় সাধারণ সভার উদ্বোধনী অধিবেশনে আরও বক্তব্য রাখেন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সফল সমবায়ী হিসেবে স্বর্ণপদকপ্রাপ্ত দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশের চেয়ারম্যান অগাস্টিন পিউরিফিকেশন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খুরশেদ আলম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুক্কুর আলী শুভ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, সাবেক সভাপতি মোরসালিন নোমানী প্রমুখ। অনুষ্ঠানে ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে উদযাপন করা হয়।

 

 

 

www.bjwt.gov.bd

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park