1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
সিলেট র‌্যাব-৯ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি Neogel 90 Explosive উদ্ধার । সিলেট কোম্পানীগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আফতাব আলীকে  গ্রেফতার করেছে র‌্যাব-৯ মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক। হবিগঞ্জের চুনারুঘাট থেকে ৪৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্্যাব ৯ সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা জোরদার করেছে সিলেট র‌্যাব-৯ বিশ্ব ডিম দিবস ২০২৪ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তর হবিগঞ্জ এর উদ্যোগে র্্যলী অনুষ্ঠিত। নবীগঞ্জে ৯২ টি পূজার মন্ডপে শান্তি পূর্ণ ভাবে পূজা চলছে। র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার । নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা।

সিলেট র‌্যাব-৯ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি Neogel 90 Explosive উদ্ধার ।

  • আপডেট সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ১৬ বার পঠিত

 

 

বুলবুল আহমেদ:- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ও বাংলাদেশ সেনাবাহিনী’র একটি আভিযানিক দল সোমবার  (২১ অক্টোবর ২০২৪) ইংরেজি দুপুর অনুমান ১টার সময় সুনমাগঞ্জ জেলার সদর ২নং গৌরারং ইউপিস্থ রাধানগর পয়েন্ট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৭টি বিস্ফোরক

(NEOGEL 90) SBL ENERGY LIMITED EXPLOSIVE (Class-2) 125gms, Village YENVERA, DIST-NAGPUR 441502 (MS.INDIA) উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে এজাহার দায়ের পূর্বক জব্দকৃত আলামত সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন। এছাড়াও, বিস্ফোরকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়টি নিশ্চিত করেন সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল।

প্রেরক

বুলবুল আহমেদ

নবীগঞ্জ হবিগঞ্জ থেকে

মোবাইল নম্বর 01716796398

তারিখ: ২১ অক্টোবর ২০২৪ইংরেজী

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park